Main Menu

“বাংলাদেশ হিন্দু-বোদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ” শ্রীমঙ্গল পৌর শাখার সম্মেলন

পংকজ কুমার নাগ,
শ্রীমঙ্গল প্রতিনিধিঃ

” ধর্ম যার যার , রাষ্ট্র সবার ” এই শ্লোগানকে সামনে রেখে , বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ শ্রীমঙ্গল পৌর শাখার কমিটি গঠন সম্পন্ন হয়েছে । গতকাল ১৬ সেপ্টেম্বর শুক্রবার সন্ধ্যা ৭ টায় হবিগঞ্জ সড়কে অবস্থিত শ্রীশ্রী জগন্নাথ দেবের আখড়া প্রাঙ্গনে এই সম্মেলন অনুষ্ঠিত হয় ।

বাংলাদেশ পুজা উদযাপন পরিষদ , শ্রীমঙ্গল পৌর শাখার সভাপতি ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ শ্রীমঙ্গল পৌর শাখার কার্যকরী কমিটি গঠনকল্পের আহবায়ক সঞ্জয় রায় রাজু এর সভাপতিত্বে এবং জগদীশ চৌধুরীর সঞ্চালনায় সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ হিন্দু-বোদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি অজয় দেব । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাঃ হরিপদ রায় , অধ্যাপক কৃষ্ণলাল কালোয়ার , জহর তরফদার , ইপা বড়ুয়া ।

এছাড়া অন্যান্য অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন মনোরঞ্জন বৈদ্য , দিপক ধর পুরকায়স্থ , ডাঃ সাধন চন্দ্র ঘোষ , সুনীল বৈদ্য শচি , গৌরাঙ্গ বনিক সমিরন সরকার , নিতেশ সুত্রধর , মলয় রায় ভানু , সুদিপ দাশ রিংকু , মানস রঞ্জন দাশ লস্কর , ঝলক দেবরায় , ছুটন চৌধুরী এবং প্রতাপ গোয়ালা প্রমুখ ।

এসময় সম্মেলনে আগামী তিন বছরের জন্য ৪১ সদস্য বিশিষ্ট নতুন কমিটি ঘোষনা করা হয় । নবনির্বাচিত কমিটিতে ৩ জন সভাপতি , ১ জন সাধারণ সম্পাদক , ৩ জন সাংগঠনিক সম্পাদক এবং মহিলা সম্পাদিকা ১ জন , সহ মোট ৪১ জন মনোনীত হয়েছেন ।

সর্বসম্মতিক্রমে সভাপতি নির্বাচিত হয়েছেন সুজিত কুমার বৈদ্য , শুভ্র রায় ও কবিতা দাশ । সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন সাধন দাশ । সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সুমন রায় , পংকজ কুমার নাগ ও সুভাষ দাস তপন । মহিলা সম্পাদিকা নির্বাচিত হয়েছেন জয়া শ্যাম ।

এরপর ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠানের সভাপতি সঞ্জয় রায় রাজু-র সমাপনী বক্তব্য এবং আপ্যায়নের মধ্যদিয়ে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রিষ্টান ঐক্য পরিষদ শ্রীমঙ্গল পৌর শাখার ত্রিবার্ষিক সম্মেলনের শুভ সমাপ্তি হয় ।






Related News

Comments are Closed