Main Menu

শনিবার সিলেট আসছেন এরশাদ ও রওশনসহ ২৫জন এমপি

শনিবার (১ অক্টোবর) সিলেটে জাতীয় পার্টির সমাবেশে আসছেন দলের চেয়ারম্যান সাবেক রাস্ট্রপতি, পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ, বিরোধীদলীয় নেতা ও দলের কো-চেয়ারম্যান রওশন এরশাদ, সাবেক মন্ত্রী ও দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব, সাবেক মন্ত্রী, রুহুল আমিন হাওলাদার এমপি, পানি সম্পদমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিয়িাম সদস্য, সাবেক মন্ত্রী কাজি ফিরুজ রশিদ এমপি, প্রেসিয়িাম সদস্য, সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন বাবলু এমপি, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিয়িাম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু এমপি, প্রেসিয়িাম সদস্য ও সাবেক মন্ত্রী ফখরুল ইমাম, বিরোধীদলীয় হুইপ নুরুল ইসলাম ওমর এমপি, জিয়াউল হক মৃধা এমপি, সালা উদ্দিন মুক্তি এমপিসহ ২৫ জন সংসদ সদস্য, প্রেসিডিয়াম সদস্য, দলের ভাইস চেয়ারম্যানসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। এছাড়া অঙ্গ-সংগঠনের শীর্ষ নেতারা সমাবেশে উপস্থিত থাকবেন।
শুক্রবার (৩০ সেপ্টেম্বর) জাতীয় পার্টির যুগ্ম মহাসচিব, সিলেট-২ আসনের সংসদ সদস্য ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া প্রেরিত এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া বলেন, দলের চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদসহ নেতৃবৃন্দ শনিবার দুপুর ১২টায় সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবেন। বিমানবন্দর থেকে নেতৃবৃন্দ হজরত শাহজালাল (র.)-এর মাজার জিয়ার শেষে দুপুর ২টায় সিলেট রেজিস্ট্রারি মাঠে সমাবেশে যোগদান করবেন।






Related News

Comments are Closed