Main Menu

সিলেটে জাতীয় পার্টির প্রচার মিছিল

জাতীয় পার্টির চেয়ারম্যান, সাবেক রাষ্ট্রপতি, হুসেইন মুহম্মদ এরশাদের আগমন উপলক্ষ্যে সিলেট জেলা ও মহানগর জাতীয় পার্টি এবং অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মীরা নগরীতে প্রচার মিছিল করেছেন।
বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) বিকেল ৫টায় রেজিস্ট্রারি মাঠ থেকে প্রচার মিছিল বের করে নগরীর প্রদান প্রদান সড়ক প্রদক্ষিণ শেষে নগরীর চৌহাট্টাস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে সমাবেশে মিলিত হন নেতাকর্মীরা। এর আগে বিকেল ৪টা থেকে জাতীয় পার্টি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে রেজিস্ট্রারি মাঠে উপস্থিত হন। কেন্দ্রীয় নেতাদের নেতৃত্বে রেজিস্ট্রারি মাঠ থেকে বিশাল প্রচার মিছিল বের করা হয় বিকেল ৫টায়।
প্রচার মিছিল শেষে শহীদ মিনারে অনুষ্ঠিত পথসভায় জেলার আহŸায়ক আব্দুল্লাহ সিদ্দিকীর সভাপতিত্বে ও মহানগরের সদস্য সচিব অ্যাডভোকেট আব্দুল হাই কাইয়ুম ও জেলার সদস্য সচিব উছমান আলী চেয়ারম্যানের পরিচালনায় বক্তব্য রাখেন, দলের প্রেসিডিয়াম সদস্য ও সিলেট বিভাগীয় সমন্বয়কারী এটিইউ তাজ রহমান, দলের কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট গিয়াস উদ্দিন আহমদ, সিলেট-২ আসনের সংসদ সদস্য, দলের যুগ্ম মহাসচিব ইয়াহ্ইয়া চৌধুরী এহিয়া, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক সাব্বির আহমদ, কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য সাইফুদ্দিন খালেদ, আতাউর রহমান আতা, মাহমদ আলী, অ্যাডভোকেট এবাদুর রহমান।
মিছিল ও পথসভায় উপস্থিত ছিলেন, জেলা জাপার যুগ্ম আহŸায়ক মালেক খান, অ্যাডভোকেট আব্দুর রহমান চৌধুরী, যুব সংহতির কেন্দ্রীয় সদস্য ও জেলার সভাপতি, জেলা জাপা নেতা আলতাফুর রহমান আলতাফ, জেলা জাপার সাবেক দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, জাপা নেতা দৌলা মিয়া, এম মুর্শেদ খান, ফখরুল ইসলাম সুহেল, সৈয়দ আহমদ আলী, কয়েছ আহমদ, স্বেচ্ছাসেবক পার্টির জেলা সভাপতি শহীদ আহমদ শিব্বির, মহানগর যুব সংহতির সভাপতি সুফিয়ান খান, জেলা যুব সংহতির সাধারণ সম্পাদক মরতুজা আহমদ চৌধুরী, মহানগর শ্রমিক পার্টির আহŸায়ক এম বরকত আলী, সদস্য সচিব ইউসুফ সেলু, জেলার আহŸায়ক তুফায়েল আহমদ তাপাদার, সদস্য সচিব সামসুদ্দিন বাবুল, মহানগর ছাত্র সমাজের আহŸায়ক আফজাল হোসেন মান্না, জেলার সাধারণ সম্পাদক আল আমিন, বিয়ানীবাজার ছাত্র সমাজের আহŸায়ক ফয়সল আহমদ প্রমুখ।
পথসভায় বক্তারা বলেন, জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক সফল রাষ্ট্রপ্রতি হুসেইন মুহম্মদ এরশাদের দেশ শাসনের কথা মানুষ এখন উপলদ্ধি করছেন। তাই জাতীয় পার্টির পতাকাতলে মানুষ সমবেত হচ্ছেন। আগামী ১ অক্টোবর শনিবার সাবেক রাষ্ট্রনায়ক পল্লীবন্ধু এরশাদ ও বিরোধী দলীয় নেতা রওশন এরশাদসহ সিলেটে ২৫ জন সংসদ সদস্য উপস্থিত থাকবেন। এই সমাবেশ জনসমুদ্রে পরিণত হবে। বক্তারা বলেন, এরশাদ ওই দিন আগামী সংসদ নির্বাচনে দলকে রাষ্ট্র ক্ষমতায় নিতে বিশেষ নির্দেশনা দেবেন। তাই সমাবেশ সর্বশক্তি দিয়ে সফল করতে হবে। বক্তারা বলেন, আগামীতে জাতীয় পার্টি আর বিরোধীদল থাকতে চায় না। সিলেটসহ দেশের সিংহভাগ আসনে দলের সংসদ সদস্য প্রার্থীদের বিজয়ী করে রাষ্ট্র ক্ষমতায় যেতে চায়।






Related News

Comments are Closed