Main Menu

সিলেটে জামায়াতের নিরুক্তাপ হরতাল পালন

জামায়াত নেতা মীর কাসেম আলীর ফাঁসির প্রতিবাদে সোমবার দলটির ডাকা দেশব্যাপী অর্ধদিবস হরতাল সিলেটে ঢিলেঢালাভাবে পালিত হয়েছে।
হরতালে সিলেট মহানগরীর কোথাও কোন পিকেটিং বা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি। সকাল থেকেই নগরীর রাস্তায় প্রায় সব ধরনের যান চলাচল করতে দেখা গেছে। নগরীর বন্দরবাজার, জিন্দাবাজার, চৌহাট্টা, আম্বরখানা, কদমতলী, টিলাগড়, সুবিদবাজার, শেখঘাটসহ সব এলাকায় যান চলাচল স্বাভাবিক দিনের মতোই দেখা গেছে। খোলা ছিল দোকানপাট ও অধিকাংশ শিক্ষা প্রতিস্টান।
তবে জননিরাপত্তা ও যেকোনো ধরণের অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে নগরীর মোড়ে মোড়ে ও গরুত্বপূর্ণস্থানে আইনশৃংখলারক্ষাকারী বাহিনীর সদস্যরা ছিল সতর্ক অবস্থায়।
সিলেট মহানগর জামায়াত নেতৃবৃন্দ জানান, হরতাল চলাকালে সকাল থেকেই নগরীর বিভিন্ন গুরুত্বপুর্ন পয়েন্টে পিকেটিং শেষে মিছিল সমাবেশ করেছেন তারা। নগরীর শিবগঞ্জ, সুবিদবাজার, দক্ষিণ সুরমা ও শাহপরান গেইট এলাকা সহ পৃথক স্থানে অনুষ্ঠিত পিকেটিং ও মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন- সিলেট মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী মো: শাহজাহান আলী, জামায়াত নেতা আনোয়ার হোসেন, মশাহিদ আহমদ, ছাত্র শিবির নেতা আব্দুল্লাহ আল মাহমুদ ও নজরুল ইসলাম প্রমুখ।






Related News

Comments are Closed