Main Menu

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সকল রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হতে হবে-মির্জা ফখরুল

বাংলাদেশে সত্যিকার অর্থেই গণতন্ত্র প্রতিষ্ঠা করতে হলে, একটি সুষ্ঠু নির্বাচন করতে হলে আলোচনার কোনো বিকল্প নেই। তাই অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য সকল রাজনৈতিক দলের সঙ্গে সংলাপ হতে হবে। আলোচনার মাধ্যমে একটি সমঝোতামূলক পথ বের না করলে নির্বাচন কখনো অবাধ ও সুষ্ঠু হবে না বলেছেনবিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বৃহস্পতিবার জাতীয়তাবাদী যুবদলের ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের মাজারে ফুল দিয়ে শ্রদ্ধা জানানো শেষে সাংবাদিকদের কাছে তিনি এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, আমরা দেখেছি ২০১৪ সালের আগেও তারা বলেছে বিএনপির সঙ্গে কোনো আলোচনা করা হবে না। কিন্তু পরবর্তীতে তারাই আলোচনার জন্য বিএনপিকে ডেকেছেন। আসলে আওয়ামী লীগ যদি সত্যিকার অর্থে গণতন্ত্রে বিশ্বাস করে, তাহলে সকল রাজনৈতিক দলগুলের সঙ্গে আলোচনা করতে হবে। আলোচনার কোনো বিকল্প নেই।

এসময় উপস্থিত ছিলেন- বিএনপির যুগ্ম-মহাসচিব খায়রুল কবির খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি অ্যালবার্ট পি কস্তা, সাধারণ সম্পাদক সাইফুল আলম নিরব, সাংগঠনিক সম্পাদক আ ক ম মোজাম্মেল হক, যুবদল নেতা রফিকুল আলম মজনু, এস এম জাহাঙ্গীর প্রমুখ।






Related News

Comments are Closed