Main Menu

আ. লীগের কেন্দ্রীয় কমিটিতে কামরান

নানা জল্পনা কল্পনার পর অবশেষে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটিতে ঠাঁই পেলেন সিলেট সিটি করপোরেশনের সাবেক মেয়র বদরউদ্দিন আহমদ কামরান। শনিবার ঘোষিত আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটিতে কার্যনির্বাহী কমিটির সদস্য পদে রয়েছেন কামরান।

এবার আওয়ামী লীগের কাউন্সিল আগে থেকেই কামরান কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পেতে পারেন বলে সিলেটে আলোচনা চলছিলো। তবে প্রথম দুই দফায় ঘোষিত আংশিক কমিটিতে কামরানের নাম না দেখে তাঁর অনুসারীরা কিছুটা হতাশ হয়ে পড়েন। অবশেষে শনিবার পূর্ণাঙ্গ কমিটিতে সদস্য হিসেবে দেখা যায় কামরানের নাম। কামরান ছাড়াও আওয়ামী লীগের নতুন কমিটিতে সদস্য হয়েছেন কমলগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অধ্যাপক রফিকুল ইসলাম।

এর আগে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটিতে সিলেটের নুরুল ইসলাম নাহিদকে সভাপতিমন্ডলীর সদস্য এবং এডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজকে সাংগঠনিক সম্পাদক করা হয়।

আর উপদেষ্ঠা কমিটিতে সিলেটের নেতাদের মধ্যে আছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সুরঞ্জিত সেনগুপ্ত ও সৈয়দ আবু নছর।

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ, প্রেসিডিয়াম, এবং কেন্দ্রীয় কমিটিতে এবার জায়গা করে নিয়েছেন সিলেটের ছয় নেতা। এই ছয় কেন্দ্রীয় নেতাকে নিয়ে উল্লসিত সিলেট আওয়ামী লীগ। তাদেরকে বিরাট সংবর্ধনা দিতে চায় সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ। এলক্ষে রোববার সভা আহ্বান করা হয়েছে।

৯ নভেম্বর এই ছয় নেতাকে নগরীতে গণসংবর্ধনা দেওয়া হতে পারে বলে দলীয় সূত্রে জানা গেছে। পরদিন ১০ নভেম্বর শিক্ষামন্ত্রীর নির্বাচনী এলাকায় সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

এদিন সকাল ১০টায় গোলাপগঞ্জ পৌর এলাকায় এবং বিকেলে বিয়ানীবাজারে গণসংবর্ধনা দেওয়া হবে সিলেটের নতুন এ প্রেসিডিয়াম মেম্বারকে।

এদিকে, সংবর্ধনা অনুষ্ঠানকে সামনে রেখে শিক্ষাপ্রতিষ্ঠানসহ বিভিন্ন প্রতিষ্ঠান ও ব্যক্তি উদ্যোগে প্রায় ৩শ’ তোরণ নির্মাণ করা হবে জানিয়েছে দলীয় সূত্র।






Related News

Comments are Closed