Main Menu

উন্নয়ন ও সমৃদ্ধি চাইলে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে : সিলেটে এরশাদ

বিশেষ প্রতিনিধি : প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ দূত এবং বর্তমান সরকারের শরীকদল জাতীয় পার্টির চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, দেশে বিচারহীনতা চলছে। আমার সময় দেশে এসিড সন্ত্রাসীদের ফাঁসি দেওয়া হয়েছিল। এখন এসবের বিচার হয়না। দেশের মানুষ আজ শান্তিতে নাই। তাই মানুষ পরিবর্তন চায়। উন্নয়ন ও গণতন্ত্র ফিরে পেতে চায়। এভাবে দেশ চলতে পারে না। এভাবে সোনার বাংলা গড়ে তোলা সম্ভব নয়। উন্নয়ন ও সমৃদ্ধি চাইলে জাতীয় পার্টিকে আবার ক্ষমতায় আনতে হবে। শনিবার বিকেলে সিলেট নগরীর রেজিস্ট্রারি মাঠে সিলেট বিভাগ জাতীয় পার্টি আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
এরশাদ আরো বলেন, আমি যখন ক্ষমতা ছেড়েছিলাম তখন দেশে মাত্র দু’জন মানুষ মারা গিয়েছিলেন। তারা হলেন- ডা: মিলন আর নুর হোসেন। আর এখন দেশে হিসাব ছাড়া মানুষের মৃত্যু ঘটছে খুন ও গুম হচ্ছে। শত শত মায়ের বুক খালি হচ্ছে। এই মায়েদের অশ্রুজলে দেশের গণতন্ত্র ভেসে গেছে। ভেসে যাওয়া গণতন্ত্র ফিরিয়ে আনতে আগামীতে দেশের মানুষের সমর্থন নিয়ে জাতীয় পার্টি ক্ষমতায় আসবে। এসময় তিনি উপস্থিত নেতাকর্মীদের সামনে জানতে চান- আগামী সংসদ নির্বাচনে জাতীয় পার্টিকে ক্ষমতায় দেখতে চান কিনা? এসময় সবাই হাত উচিয়ে তাকে সমর্থন জানান।
এর আগে প্রটোকল ভেঙ্গে পার্টির কো-চেয়ারম্যান রওশন এরশাদ বক্তব্য দিয়ে এরশাদকে রেখেই বিকেল চারটার পূর্বেই হেলিকপ্টার যোগে সিলেট ত্যাগ করেন।
জাতীয় পার্টির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান এডভোকেট গিয়াস উদ্দিন আহমদের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, সাবেক মন্ত্রী ও দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, দলের মহাসচিব ও সাবেক মন্ত্রী রুহুল আমিন হাওলাদার এমপি, পানি সম্পদমন্ত্রী ও প্রেসিডিয়াম সদস্য আনিসুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য ও সাবেক মন্ত্রী কাজী ফিরোজ রশিদ এমপি, সাবেক মন্ত্রী জিয়া উদ্দিন বাবলু এমপি, সালমা ইসলাম অ্যাডভোকেট এমপি, বিরোধীদলীয় চিফ হুইপ তাজুল ইসলাম চৌধুরী এমপি, প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা এমপি, প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা উত্তর এর সভাপতি ফয়সল চিশতি, প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, জিয়াউল হক মৃধা এমপি, এটিইউ তাজ রহমান, আতিকুর রহমান আতিক, আন্তর্জাতিক বিষয়ক উপদেষ্ঠা ও বিরোধী দলীয় হুইপ সেলিম উদ্দিন, সাংগঠনিক সম্পাদক আব্দুল মুনিম চৌধুরী বাবু এমপি, কেন্দ্রীয় সদস্য ও সুনামগঞ্জ জেলা আহ্বায়ক পীর ফজলুর রহমান মিসবাহ এমপি।
যৌথভাবে জনসভা পরিচালনা করেন কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ইয়াহইয়া চৌধুরী এহিয়া এমপি, জেলা সাবেক সাধারণ সম্পাদক ইশরাকুল হুসেন শামীম ও মহানগর সাধারণ সম্পাদক এডভোকেট আব্দুল হাই কাইয়ুম।
এর আগে এরশাদ হযরত শাহজালাল(র.) এর মাজার জিয়ারত করেন।






Related News

Comments are Closed