Main Menu

জোভানকে নিয়ে তিশার যেভাবে সন্ধ্যা নামে

ময়ের আলোচিত দুই অভিনয় শিল্পী তাসনুভা তিশা ও ফারহান আহমেদ জোভান। দুজনই এক ঘণ্টার নাটক-টেলিছবিতে নিয়মিত অভিনয় করেন। পাশাপাশি সপ্তাহের প্রায় প্রতিদিনই ভিন্ন ভিন্ন ধারাবাহিকে দেখা মেলে তাদের।

তবে নতুন করে একটি খণ্ড নাটকে জুটি হয়ে কাজ করলেন তিশা-জোভান। নাটকের নাম ‘যেভাবে সন্ধ্যা নামে’। নূর সিদ্দিকীর রচনায় নাটকটির পরিচালনা করেছেন তুহিন হোসেন। এখানে জোভান ও তিশার সঙ্গে আরো দেখা যাবে জনপ্রিয় অভিনেতা ইন্তেখাব দিনারকে।

গতকাল বুধবার থেকে শুরু হয়েছে নাটকটির দৃশ্যধারণ। আজ বৃহস্পতিবার রাতেই এর শুটিং শেষ হবে। পরিচালক রাজধানীর উত্তরার দিয়াবাড়িসহ বিভিন্ন লোকেশনে নাটকটির শুটিং করছেন।

নাটকটি নিয়ে তাসনুভা তিশা বলেন, ‘কোরবানি ঈদের পর এটিই আমার প্রথম খণ্ড নাটকে কাজ করা। নামের মতোই চমৎকার একটি গল্পে নির্মিত হচ্ছে নাটকটি। হৃদয় ছুঁয়ে যাবার মতো। মরণব্যাধিতে আক্রান্ত একটি ছেলের প্রেমিকা, ভাই ও তার চারপাশের মানুষজনের আবেগ, অনুভূতি ও লড়াইয়ের নাটক যেভাবে সন্ধ্যা নামে।’

নাটকে নিজের চরিত্র নিয়ে তিশা বললেন, ‘এখানে আমার চরিত্রের নাম ফারহানা। জোভান অভিনয় করছে মাসুক নামে। আর নাটকটিতে ইন্তেখাব দিনারকে দেখা যাবে জোভানের বড় ভাইয়ের চরিত্রে।’






Related News

Comments are Closed