Main Menu

দেশবাসীর দোয়া চাইলেন খাদিজার মা

টিলাগড়ের মুরারী চাঁদ কলেজে বখাটে বদরুলের চাপাতির কোপে মৃত্যুপথযাত্রী সিলেট সরকারি মহিলা কলেজের স্নাতক (পাস) দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী খাদিজা আক্তার নার্গিসের জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার মা মনোয়ারা বেগম।
মঙ্গলবার বিকেলে সাংবাদিকদের কাছে এমন দাবি জানান তিনি। তিনি খাদিজার উপর হামলাকারী বদরুল আলমের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও জানিয়েছেন।

নার্গিসের গ্রামের বাড়ি সদর উপজেলার আউশা গ্রামে।তিনি সৌদী আরব প্রবাসী মাসুক মিয়ার মেয়ে। পরিবারের সঙ্গে সিলেট নগরীর জালালাবাদ এলাকার বসবাস করেন তিনি। অন্যদিকে, বদরুলের গ্রামের বাড়ি সুনামগঞ্জের ছাতক উপজেলার মুনিরজ্ঞাতি গ্রামে।তিনি ওই গ্রামের সাইদুর রহমানের ছেলে।
চোখে জল নিয়ে মঙ্গলবার বিকেলে মনোয়ারা বেগম সাংবাদিকদের বলেন, আমি আমার মেয়ের জন্য দেশের সকলের দোয়া কামনা করছি।আমার মেয়ে যেন সুস্থ হয়ে ওঠে।
তিনি কান্নাজড়িত কণ্ঠে প্রশ্ন করেন, আমার বাচ্চাটাকে কেন মেরেছে? আমার বাচ্চা কি করেছে?

খাদিজাখাদিজার উপর হামলাকারী বদরুলের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়ে তিনি বলেন, আমি এই ঘটনার সুষ্ঠু বিচার চাই।
প্রসঙ্গত, বদরুলের চাপাতির কোপে গুরুতর আহতাবস্থায় খাদিজা বেগম নার্গিস (২৩) ঢাকার স্কয়ার হাসপাতালে রয়েছেন। তার অবস্থা আশঙ্কাজনক। খাদিজার অবস্থার অবনতি হওয়ায় গত মধ্য রাতে সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্সযোগে তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে মঙ্গলবার বিকেলে তার অস্ত্রোপচার হয়েছে। তিনি নিবিড় পরিচর্যা কেন্দ্রে রয়েছেন।

সোমবার বিকেলে এম সি কলেজে পরীক্ষা দিয়ে বের হওয়ার পর নার্গিসকে চাপাতি দিয়ে কুপিয়ে আহত করে বদরুল। তাকে জনতা আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে। বর্তমানে সিলেট এএমজি ওসমানী মেডিকেল কলেজে সে চিকিৎসাধীন রয়েছে।






Related News

Comments are Closed