Main Menu

নায়িকা বুবলী বিবাহিত!

নবীন নায়িকা বুবলী ইতিমধ্যে নির্মাতা প্রযোজকদের নজর কেড়েছেন। এবারের ঈদে দুটো সিনেমা দিয়ে অভিষেক হয়েছে তার। আর দর্শকদের আলোচনার কেন্দ্রবিন্দুতেও এখন বুবলী।

ঢালিউড কিং শাকিব খান’র আগ্রহে বিভিন্ন নায়িকা বদলে গিয়ে বেশ কিছু সিনেমাতেও ইতিমধ্যে নাম লিখিয়েছেন বুবলী। সে হিসেবেও বুবলী শাকিব ভক্তদের রাণী হয়ে গেছেন ইতিমধ্যে।

তবে সব ছাপিয়ে হঠাৎ গুঞ্জন উঠলো নবীন নায়িকা বুবলী বিবাহিত! খবর রটেছে, একটি বেসরকারী টিভি চ্যানেলের প্রধান প্রশাসনিক কর্মকর্তা বুবলীর স্বামী। যিনি ইতিমধ্যে বসগিরি সিনেমার সাথে কিঞ্চিত অর্থ লগ্নীকারক হিসেবে জড়িত হয়েছেন।

ফলে এই মুহুর্ত্বের বড় আলোচনার অংশ হয়েছে একটি প্রশ্ন! ‘বিবাহিত নায়িকা হিসেবে অভিষিক্ত বুবলী কি ঢালিউডের বিগত ৬০ বছরের ইতিহাস এবং প্রথা ভেঙ্গে প্রথমবারের মতো সুপার হিট সিনেমা উপহার দিতে যাচ্ছেন!’ যদি তা হয়ে যায় বাস্তবেই, তা হবে ঢাকাই সিনেমার জন্য এক অবিস্মরণীয় ঘটনা।

মৌসুমী, শাবনূর, পপি’র পর নায়িকা খেতাব পাওয়া একমাত্র অভিনেত্রী মাহিয়া মাহি বিয়ে করার পর যেখানে ক্যরিয়ার সংকটে পড়েছেন! সেখানে বুবলী হতে পারেন আলোর দিশারী।

তবে কিছু সূত্র যেমন বিয়ের ব্যপারটা সত্য বলে নিশ্চিত করলেও, কেউ কেউ ব্যপারটাকে হয় নি, হবে বলে জানিয়েছেন। আবার কেউ কেউ বলেছেন, এটা তো পুরাতন খবর!

তবে সব ছেড়ে, ঢাকাই সিনেমার দর্শকরা আশাবাদী ঢালিউডের ৬০ বছরের রেকর্ড ভেঙ্গে বিবাহিত নায়িকা বুবলী অভিষেকে সুপার হিট সিনেমা উপহার দিতে যাচ্ছেন।

যদি তিনি সত্যিই বিবাহিত হয়ে থাকেন। আর গুঞ্জনটা গুঞ্জনই রয়ে গেলে কেয়ামত থেকে কেয়ামতের মৌসুমীর মতো ঈদের বিগ হিট অভিষেক হবে কিনা সেটাই দেখার বিষয়। শুভ কামনা বুবলী।






Related News

Comments are Closed