Main Menu

বলিউড পার্টিতে কী হয়? জানালেন নেহা

বিনোদন ডেস্ক :
বলিউডের তারকাদের জীবনযাপন নিয়ে ভক্তদের কৌতূহলের শেষ নেই। বিশেষ করে বলিউডের পার্টিগুলোতে কী হয়, তা নিয়ে প্রশ্ন সবার।

সম্প্রতি এ প্রশ্নের উত্তর জানিয়েছেন , অভিনেত্রী নেহা ধুপিয়া। খুব শিগগিরই একটি শোয়ের সঞ্চালক হিসেবে হাজির হচ্ছেন এ অভিনেত্রী। তার শোয়ের নাম ‘নো ফিল্টার নেহা’।

শোয়ের প্রচারণায় ভারতীয় একটি সংবাদমাধ্যমের ‘নো ফিল্টার’ প্রশ্নের মুখোমুখি হন নেহা। বলিউড পার্টিতে কী হয়? এ প্রশ্ন করা হলে জবাবে নেহা ধুপিয়া বলেন, ‘বলিউডের পার্টি অনেক মজার একটি বিষয়। বিশেষ করে পার্টি যদি হয় কোনো বাড়িতে, যেখানে কোনো ক্যামেরা থাকে না। সবাই অনেক বন্ধুত্বপূর্ণ এবং আন্তরিক থাকে।

রাত সাড়ে ১১ টা পর্যন্ত সবাই সিনেমা নিয়ে গল্প করেন। রাত ২ টার পর থেকে ইচ্ছে মতো পছন্দের মানুষের সঙ্গে ফ্লার্ট করা শুরু করেন। ভোর ৪ টার দিকে সবাই নাচ-গানে মেতে ওঠে। ইংরেজি রক এবং পপ দিয়ে শুরু হয়। এরপর শেষের দিকে পুরোনো হিন্দি গান বাজতে শুরু করে এবং সবাই পুরোনো হিন্দি গানের নাচে মেতে ওঠেন। সেখানে অনেক ভালো খাবার এবং মদ থাকে। পার্টি থেকে আমি সবার শেষে বাড়ি ফিরি এবং অবশ্যই কাউকে নিয়ে নয়, একা।’

বলিউডে পা রাখার সঙ্গে সঙ্গেই নেহার পিছে লেগেছিল ‘সেক্স সিম্বল’ তকমা। নেহার শোয়ে তারকাদের এমন কিছু প্রশ্ন করা হবে, আগে যে প্রশ্নগুলোর সম্মুখীন হননি তারা। শোনা যাচ্ছে, এ শোয়ের প্রথম অতিথি পরিচালক করণ জোহর।






Related News

Comments are Closed