Main Menu

ভাবনার ‘ভয়ঙ্কর সুন্দর’

আগামী বছরের শুরুর দিকে মুক্তি পেতে যাচ্ছে আশনা হাবিব ভাবনা অভিনীত চলচ্চিত্র ‘ভয়ঙ্কর সুন্দর’। এরইমধ্যে অনিমেষ আইচ পরিচালিত এই ছবিটির প্রচারণা শুরু হয়েছে। অনলাইনে সম্প্রতি ছবির দুটি পোস্টার প্রকাশিত হয়। ভারতীয় লেখক মতি নন্দীর ‘জলের ঘূর্ণি ও বকবক শব্দ’ অবলম্বনে নির্মিত হয়েছে ছবিটির চিত্রনাট্য।

এতে অভিনয় করেছেন ভারতীয় অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায়। এবারই প্রথম বাংলাদেশের ছবিতে দেখা যাবে তাকে। পাশাপাশি এই ছবির মাধ্যমেই বড়পর্দায় অভিষেক হচ্ছে ভাবনার। তিনি বলেন, ‘এই ছবির কাহিনি ও এতে আমার চরিত্রটি অনেক সুন্দর। আমি ছবিতে কাজ করতে গিয়ে অনেক পরিশ্রম করেছি। আমি চেষ্টা করেছি আমার অভিনীত চরিত্রের ভেতরে থেকেই কাজ করতে।

এক্ষেত্রে আমি ছবির পরিচালকের কাছ থেকে বেশ সহযোগিতা পেয়েছি। কাজটি ভালো হয়েছে। ছবিটি নিয়ে আমি দারুণ আশাবাদী।’ এই ছবিতে আরও অভিনয় করেছেন সৈয়দ হাসান ইমাম, ফারহানা মিঠু, দিহান, অ্যালেন শুভ্র, ফারুক আহমেদ ও লুৎফর রহমান জর্জ প্রমুখ।

পরিচালক অনিমেষ আইচ বলেন, ‘আগামী জানুয়ারি অথবা ফেব্রুয়ারিতে ছবিটি মুক্তি দেওয়ার চিন্তা রয়েছে। এর আগে আমরা ঢাকঢোল পিটিয়ে অফিসিয়াল পোস্টার, গান ও ট্রেলার ছাড়বো। চলতি মাসেই ছবিটি সেন্সর বোর্ডে জমা দিতে পারবো বলে আশা করছি।’






Related News

Comments are Closed