Main Menu

সিলেটে ১০ অক্টোবর দিনব্যাপী সাংবাদিকতা বিষয়ক বিশেষ প্রশিক্ষণ শুরু হচ্ছে

নতুন সংবাদকর্মী সংগ্রহের লক্ষ্যে সিলেটে দিনব্যাপী প্রিন্ট ও অনলাইন মিডিয়ার রিপোটিং বিষয়ে আগামী ১০ অক্টোবর সাংবাদিকতা বিষয়ক প্রশিক্ষণ শুরু হচ্ছে। দ্বিতীয় বারের মত অনলাইন পত্রিকা সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম ও সুরমা ভিউ ২৪ ডটকম এর যৌথ উদ্যোগে-এ প্রশিক্ষণ অনুষ্টিত হবে।

প্রশিক্ষণ কেন্দ্র : ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটি (৭ম তলা পশ্চিম জিন্দাবাজার, সিলেট।
সময় : সকাল ১১ থেকে বিকাল ৫টা পর্যন্ত।
নাস্তা : দুপুরে খাবার ও নামাজের বিরতি থাকবে ১ ঘন্টা।
(দুপুরের খাবার আমাদের পক্ষ থেকে দেওয়া হবে।)
সনদ বিতরণ : বিকাল ৫টায় সমাপনী অনুষ্ঠানে সনদপত্র দেওয়া হবে।

প্রশিক্ষণ প্রদান করবেন সিলেটের সিনিয়র সাংবাদিকবৃন্দ।

প্রশিক্ষণ শেষে দক্ষতার ভিত্তিতে প্রিন্ট ও অনলাইন নিউজ পোর্টালে রিপোটিং করার সুযোগ দেয়া হবে।

প্রশিক্ষণে আগ্রহীরা নাম তালিকা ভুক্ত করার জন্য আহবান করা হয়েছে। আগামী ৮ অক্টোবর ২০১৬ এর মধ্যে নাম এন্টি করা যাবে। মোবাইল ফোনের মাধ্যমেও নাম এন্টি করা যাবে।

যোগাযোগের ঠিকানা- সিলেট নিউজ ওয়ার্ল্ড ডটকম ১০ ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটি (৫ম তলা), ও সুরমা ভিউ ২৪ ডটকম কার্যালয়, ওয়েস্ট ওয়ার্ল্ড শপিং সিটি (৭ম তলা) পশ্চিম জিন্দাবাজার, সিলেট। মোবাইল : ০১৭২৩-৪৩৪৯৪০, ০১৭৩১-২৪৭৫৭৪।

উল্লেখ্য, গত বছরের নভেম্বরে প্রথম সাংবাদিকতা প্রশিক্ষণ অনুষ্টিত হয়। প্রশিক্ষণ প্রদান করেন, ৭১ টিভির সিলেট ব্যুরো প্রধান ইকবাল মাহমুদ, একুশে টিভি ও মানবজমিনের সিলেট ব্যুরো প্রধান ওয়েস খসরু ও সিলেট অনলাইন প্রেসক্লাবের সভাপতি মুহিত চৌধুরী। প্রশিক্ষণ শেষে সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট সিটির সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান। প্রশিক্ষণে সিলেটের ৩৫ জন অংশ গ্রহণ করেন।






Related News

Comments are Closed