Main Menu

১ মিনিটে ১৮ বার পোশাক পরিবর্তন (ভিডিও)

মাত্র ১ মিনিটে ১৮ বার পোশাক পরিবর্তন করে বিশ্ব রেকর্ড গড়লেন মালয়েশিয়ার দুই জাদুকর।

১৮ বারের প্রতিবার পোশাক পরে খুলে ফেলে আবার নতুন পোশাকে দেখা যায়। ১ মিনিটের এই জাদুকরী আয়োজন উপভোগ করেন অসংখ্য মানুষ। অনলাইনে এর ভিডিও কয়েক লাখ বার দেখা হয়েছে।

২৮ সেপ্টেম্বর চীনের উহানে একটি থিম পার্কে পোশাক পরিবর্তনের এ জাদু দেখান মালয়েশিয়ার জাদুকর অ্যাভেরি চিন ও সিলভিয়া লিম। একটি কালো বেষ্টনী ওঠানো-নামানোর মধ্য দিয়ে নতুন নতুন পোশাকে দেখা গেছে সিলভিয়া লিমকে।

গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসের বিচারক চার্লস হর্টটন জানিয়েছেন, পোশাক পরিবর্তনে প্রয়োজনীয় সব নিয়ম মানা হয়েছে। এক্ষেত্রে একটি গুরুত্বপূর্ণ নিয়ম হলো- পোশাক পরিবর্তনে প্রতিবার নতুন পোশাক এমনভাবে পরা থাকতে হবে, যেন আগের পোশাকের কোনো চিহ্ন না থাকে।

১৮ বার পোশাক পরিবর্তনের শেষবার একটি সাদা গাউন পরেন লিম। তাকে সাহায্য করেন অ্যাভেরি চিন। চীনের ভিডিও শেয়ারিং সাইট ইউকু এই অনুষ্ঠান সরাসরি প্রচার করে।

মাত্র কয়েক সপ্তাহ আগে মালয়েশিয়ার জনপ্রিয় জাদুকর ভিভাস ম্যাজিক ১ মিনিটে ১৬ বার পোশাক পরিবর্তনের রেকর্ড গড়েন। মালয়েশিয়ার রাজধানী কুয়ালালামপুরের সানওয়ে পিরামিডে এ রেকর্ড গড়েন তিনি। তবে এক্ষেত্রে এখন নতুন রেকর্ডের মালিক হলেন চিন ও লিম।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি পোস্ট করার পর এ পর্যন্ত ১০ লাখের বেশি বার দেখা হয়েছে। এ ধরনের নৈপূণ্য দেখে অনলাইন দর্শকরা বিস্ময় প্রকাশ করেছেন।






Related News

Comments are Closed