Main Menu

আগামী বছরে মুক্তি পাবে নওশাবার ৬ ছবি

জনপ্রিয় অভিনেত্রী নওশাবা এখন ছোটপর্দার প্রাচীর ভেঙে সাফল্যের রথে বড়পর্দায়ও নিয়মিত। তার হাতে রয়েছে ‘ভুবন মাঝি’, ‘আলগা নোঙর’, ‘প্রতিরুদ্ধ’, ‘ঢাকা অ্যাটাক’, ‘স্বপ্নবাড়ি’ ইত্যাদি নামের ছবিগুলো। বেশিরভাগ ছবির নির্মাণ কাজ প্রায় শেষ। সামনের বছরের মাঝামাঝি সেগুলো মুক্তি পাবে।

আর তার আগেই সিনেমা হলে দেখা যাবে বিখ্যাত ময়মনসিংহ গীতিকার চন্দ্রাবতী চরিত্রের নওশাবাকে। আগামী বছরের শুরুতে অর্থাৎ জানুয়ারিতে নওশাবা অভিনীত এন রাশেদ চৌধুরী পরিচালিত ‘চন্দ্রাবতীর কথা’ ছবিটি মুক্তি পেতে যাচ্ছে। জাগো নিউজের সঙ্গে আলাপকালে এমনটাই জানালেন ‘উদাও’ ছবির এই অভিনেত্রী।

নওশাবা বলেন, ‘চন্দ্রাবতীর কথা’ ছবির শুটিং শেষ হয়েছে কয়েক মাস আগেই। আমরা পুরো ছবির শুটিং করেছি কিশোরগঞ্জের বিভিন্ন লোকেশনে। শিগগিরই ছবির ডাবিংয়ে অংশ নিতে হবে বলে নির্মাতা জানিয়েছেন। তারপরই ছবিটি সেন্সরে জমা দেয়া হবে। পরিচালকের ইচ্ছা জানুয়ারিতেই ছবিটি মুক্তি দেয়ার।’

বাংলা সাহিত্যের ইতিহাসে প্রথম বাঙালি মহিলা কবি চন্দ্রাবতী। তার অমর সৃষ্টি ময়মনসিংহ গীতিকা সমৃদ্ধ করেছে বাঙালির লোকজ শিল্প ও সংস্কৃতিকে। এবার এই কবির সৃষ্টি আসছে রুপালি পর্দায়। সরকারি অনুদানে মুক্তি পেতে যাচ্ছে ‘চন্দ্রাবতী কথা’ নামে ছবি।

এদিকে বর্তমানে নওশাবা ব্যস্ত ‘স্বপ্নবাড়ি’ ছবির শেষ লটের শুটিং নিয়ে। এছাড়া কাজ শুরু করবেন ‘ঢাকা অ্যাটাক’ ছবির শেষ দৃশ্য ধারণেরও।






Related News

Comments are Closed