Main Menu

গাজীপুরে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

গাজীপুর শহরের জয়দেবপুর বাজারে এক ব্যবসায়ীকে কুপিয়ে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ব্যস্ততম জয়দেবপুর বাজারের মাছ বাজার সংলগ্ন রাস্তায় এ ঘটনা ঘটে।

নিহতের নাম টুটুল (৩৫)। তিনি জয়দেবপুর বাজারে ফুটপাতে স্টেশনারির ব্যবসা করতেন। তার বাড়ি জয়দেবপুর বাজার সংলগ্ন মুন্সিপাড়ায়। তিনি ওই এলাকার মুক্তিযোদ্ধা আব্দুল বাতেনের ছেলে।

স্থানীয় সূত্র জানায়, সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সাত/আট জন দুর্বৃত্ত মাছ বাজার সংলগ্ন রাস্তায় টুটুলকে ঘেরাও করে কোপায়। টুটুল মাটিতে পড়ে গেলে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে দ্রুত পালিয়ে যায় দুর্বৃত্তরা। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।

নিহতের স্ত্রী পারভীন আক্তার জানান, সন্ধ্যায় তাদের বাড়ি থেকে পার্শ্ববর্তী বিলাশপুর এলাকায় ভাড়া বাসায় তাকে নামিয়ে দিয়ে টুটুল জয়দেবপুর বাজারে ফিরছিল। পথে জয়দেবপুর বাজারের মাছ বাজার সংলগ্ন রাস্তায় তাকে কুপিয়ে ও জবাই করে হত্যা করা হয়।

তিনি জানান, গত তিন-চার দিন আগে টুটুল তাকে জানিয়েছেল, তার (টুটুলের) মামাত ভাই আকাশের সঙ্গে টাকা-পয়সা লেনদেন নিয়ে ঝগড়া হয়েছে। এর জেরে তাকে হত্যা করা হতে পারে।

নিহতের বাবা আব্দুল বাতেন জানান, টুটুল জয়দেবপুর বাজারের স্বর্ণপট্টি এলাকায় ফুটপাতে স্টেশনারি মালামালের ব্যবসা করত।

খবর পেয়ে রাত সোয়া ৭টার দিকে জয়দেবপুর থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায়। গাজীপুরের অতিরিক্ত পুলিশ সুপার রাসেল শেখ, জয়দেবপুর থানার ওসি খন্দকার রেজাউল হাসান রেজা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।






Related News

Comments are Closed