Main Menu

প্রধানমন্ত্রীর সিলেট সফরে থাকছে ছয় স্তরের নিরাপত্তা

আগামী ২৩ নভেম্বর সিলেট সফর করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আগের দিন ২২ নভেম্বর থেকে সিলেটে ছয় স্তর বিশিষ্ট নিরাপত্তা নিশ্চিত করবে সিলেটের আইনশৃঙ্খলা বাহিনী।

বুধবার (১৬ নভেম্বর)দুপুরে সিলেট মেট্রোপলিটন পুলিশের (এসএমপি) কার্যালয়ে এক মতবিনিময় সভায় এ তথ্য জানানো হয়। সভায় র‌্যাব, বিজিবি, পুলিশ, ব্যবসায়ীসহ বিভিন্ন শ্রেণি-পেশা ও সরকারি-বেসরকারি দফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কামরুল আহসানের সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিসবাহ উদ্দিন সিরাজ, সিলেট সিটি করপোরেশন সাবেক মেয়র ও নগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরানসহ আওয়ামী লীগের নেতারা। সভায় উপস্থিত ছিলেন সিলেট মেট্রোপলিটন পুলিশের সদর ও দক্ষিণের উপ কমিশনারসহ ৬টি থানার ওসি ও সহকারী পুলিশ কমিশনার।

সফরসূচি অনুযায়ী ২৩ নভেম্বর সকাল সাড়ে ৯টায় ঢাকা থেকে বিমানে করে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে আসবেন শেখ হাসিনা। সেখান থেকে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরাণ (রহ.) মাজার জিয়ারতে যাবেন তিনি। এরপর বেলা ১১টায় জালালাবাদ সেনানিবাসে ১৭ পদাতিক ডিভিশনের অধীনে নবগঠিত সদর দফতর ১১ পদাতিক ব্রিগেডের পতাকা উত্তোলন অনুষ্ঠানে যোগ দেবেন। এ সময় তিনি শহরতলীর লাক্কাতুড়ায় নির্মিত সিলেট সরকারি উচ্চ বিদ্যালয়ের চারতলা ভবন, সার পরীক্ষাগার ও গবেষণা কেন্দ্র এবং মৃত্তিকা গবেষণা ইন্সটিটিউট উদ্বোধন করবেন। বিকেলে সিলেট আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির ভাষণ দেয়ার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।






Related News

Comments are Closed