Main Menu

কীভাবে বাঁধবেন ফুলের হিজাব? (ভিডিও)

হিজাব এখন দৈনন্দিন ফ্যাশনে রূপান্তরিত হয়ে গেছে। যারা রীতিমত পর্দা করেন না, তারাও এখন হিজাবের দিকে প্রতিনিয়ত ঝুঁকছে। শাড়ি, শর্ট ড্রেস, থ্রি পিছ এবং সকল পোশাকের সাথেই তরুণীরা এখন হিজাব পড়তে ব্যস্ত। নতুন ফ্যাশন বস্ত্র হিসেবে মুসলিম মহিলাদের পোশাক হিজাব এখন সবার আকর্ষণের কেন্দ্রবিন্দু। বিভিন্ন রংয়ের হিজাবে সকলে মত্ত আছে বিভিন্ন ভাবে তা ফুটিয়ে তুলতে।

ধর্মীয় অনুভূতির সঙ্গে খাপ খাইয়ে ফ্যাশনের দিকটাও সুন্দরভাবে ফুটে হালের এ ট্রেন্ডে। হিজাব ফ্যাশন নিয়ে বিশ্বের বিভিন্ন দেশে এরই মধ্যে নানা গবেষণা হয়েছে। ফ্যাশন এক্সপার্টদের মতে, এ ট্রেন্ডে একজন নারী খুব সুন্দরভাবে নিজের ব্যক্তিত্বকে তুলে ধরতে পারেন। আর অফিসের জন্য তো হিজাব ফ্যাশনটাকে বেশ উপযুক্ত বলে মনে করছেন ফ্যাশন এক্সপার্টরা।

বিশ্বজুড়ে মুসলিম নারীরা হিজাবকে সানন্দে গ্রহণ করেছেন। অনেকের কাছে হিজাব শুধু একটি ফ্যাশনের অনুষঙ্গ। আর তার সঙ্গে সঙ্গে এটা বেশ আরামদায়ক পোশাক হিসেবেও মনে করতে পারি। তাই এটাকে ধর্মীয় পোশাক হিসেবে অনেকে মানতে নারাজ।

তবে একেকজন এক এক স্টাইলে এই হিজাব বেঁধে থাকে। আজ যে কোন পার্টিতে যাবার জন্য কীভাবে হিজাব পড়া যায়, তা নিয়ে একটি ভিডিও টিউটোরিয়াল শেয়ার করা হল।

Share Button





Related News

Comments are Closed