Main Menu

প্রস্তুতি ম্যাচ খেলতে বিকেলে মাঠে নামছে টাইগাররা

আয়ারল্যান্ড উলভস দলের বিপক্ষে এক প্রস্তুতি ম্যাচ খেলতে বিকেলে মাঠে নামছে মাশরাফি-সাকিবরা। বেলফাস্টের স্টারমন্টে এই ম্যাচটি শুরু হবে স্থানীয় সময় ১০.৪৫ মিনিটে আর বাংলাদেশ সময় বিকেল পৌনে ৪টায়। ত্রিদেশীয় সিরিজের আগে নিজেদের ঝালিয়ে নিতেই এই প্রস্তুতি ম্যাচ।

চ্যাম্পিয়ন্স ট্রফি ও আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজকে সামনে রেখে সাসেক্সে ১০ দিনের ক্যাম্প করে বাংলাদেশ দল। সেখানে নিজেদের ঝালিয়ে নিতে দুইটি প্রস্তুতি ম্যাচ খেলে টাইগাররা। বৃষ্টির কারণে অবশ্য প্রথম প্রস্তুতি ম্যাচ পরিত্যক্ত হলেও ডিউক অব নরফোকের বিপক্ষে ভারপ্রাপ্ত অধিনায়ক মুশফিকের হার না মানা ৯৮ বলের ১৩৪ রানের ইনিংসে ভর করে ৩৪৫ রানের পুঁজি পেয়েছিল বাংলাদেশ।

আর দ্বিতীয় ম্যাচে ইমরুল কায়েস, সাব্বির রহমান ও মেহেদী হাসান মিরাজের হাফ সেঞ্চুরিতে নির্ধারিত ৫০ ওভারে নয় উইকেট হারিয়ে ৩১৪ রানের বড় সংগ্রহ দাঁড় করায় বাংলাদেশ। জবাবে ১৮০ রানেই প্রতিপক্ষকে আটকে দিয়ে ১৩৪ রানের বিশাল জয় নিয়েই মাঠ ছেড়েছিল বাংলাদেশ।

তবে ম্যাচ দুইটিতে অংশ নিতে পারেননি অধিনায়ক মাশরাফি, সাকিব আল-হাসান, তামিম ইকবাল ও মোস্তাফিজুর রহমান। যার ফলে ত্রিদেশীয় সিরিজের মূল পর্ব শুরুর আগে নিজেদের ঝালিয়ে নেওয়ার আরও একটি সুযোগ পাচ্ছেন তারা।

বাংলাদেশ দল : মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, ইমরুল কায়েস, সাব্বির রহমান, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, নাসির হোসেন, সানজামুল ইসলাম, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শফিউল ইসলাম, রুবেল হোসেন, নুরুল হাসান সোহান ও শুভাশীষ রায়।

আয়ারল্যান্ড উলভস দল : শেন গেটকাটে (অধিনায়ক), জন অ্যান্ডারসন, অ্যাডাম ডেনিসন, টাইরনি কেন, জশ লিটল, অ্যান্ডি ম্যাকব্রিন, রব ম্যাকিনলি, জেমস শেনন, ন্যাথান স্মিথ, জ্যাক টেক্টর, শেন টেরি, জ্যামি গ্র্যাসি ও ক্রেগ ইয়ং।






Related News

Comments are Closed