Main Menu

সিলেটে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠনের নির্বাচন আজ

সিলেটের ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ‘সিলেট চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র দ্বিবার্ষিক নির্বাচন আজ শনিবার। নগরীর ধোপাদিঘীরপাড়স্থ একটি সেন্টারে নির্বাচনের ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে। সুষ্ঠুভাবে ভোট গ্রহণের জন্য সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, নির্বাচনে প্রতিদ্বন্দ্বি প্রার্থী রয়েছে ৪১ জন। মোট এক হাজার ৮৬০ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করবেন।

নির্বাচনে বিভিন্ন পদে ২২ জন পরিচালক আগামী দুই বছরের জন্য নির্বাচিত হবে।

নির্বাচনে অর্ডিনারি শ্রেণীতে মোট ২২জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হলেন- খন্দকার সিপার আহমদ, মো. হিজকিল গুলজার, মো. সাহিদুর রহমান, নুরুল ইসলাম, মো. ওয়াহিদুজ্জামান (ভুট্টো), আমিরুজ্জামান চৌধুরী, এহতেশামুল হক চৌধুরী, মুকির হোসেন চৌধুরী, মুশফিক জায়গীরদার, ফালাহ উদ্দিন আলী আহমদ, মো. আব্দুর রহমান, মো. আব্দুল কাইয়ুম, হুমায়ুন আহমদ, মোহাম্মদ আব্দুল মুনিম, মো. নাজমুল হক, মোহাম্মদ সামছুল আলম, মোহাম্মদ আনিস, মো. মুজাহিদ খান গুলসান, খলিলুর রহমান চৌধুরী, আব্দুল হাদী পাবেল, মো. আনোয়ার রশীদ ও আব্দুস সামাদ।

অ্যাসোসিয়েট শ্রেণীর প্রার্থীরা হলেন- মাসুদ আহমদ চৌধুরী, জিয়াউল হক, পিন্টু চক্রবর্তী, মো. এমদাদ হোসেন, আব্দুর রহমান, চন্দন সাহা, আশরাফ আহমদ, মোহাম্মদ এহছানুল হক তাহের, মুহাম্মদ নাসিরুদ্দিন, আসাদুজ্জামান, মো. হাবিবুর রহমান, হাজি সৈয়দ জাহিদ উদ্দিন ও ইলিয়াস উদ্দিন লিপু।

নির্বাচনে ট্রেড গ্রুপ শ্রেণী থেকে লড়ছেন মো. লায়েছ উদ্দিন, মো. মুজিবুর রহমান মিন্টু, আলহাজ মো. আতিক হোসেন, মো. আমিনুজ্জামান জোয়াহির, তাহমিন আহমদ ও শহিদ আহমদ চৌধুরী।

নির্বাচন বোর্ডের চেয়ারম্যান বিজিত চৌধুরী জানান, সুষ্ঠু, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনে সকল প্রস্তুতিই সম্পন্ন করা হয়েছে।






Related News

Comments are Closed