Main Menu

লাক্স সুপারস্টার হলেন জাবির মিম মানতাশা

সাগর কর্মকার,জাবি প্রতিনিধি :বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে গতকাল সন্ধ্য থেকেই ছিল টানটান উত্তেজনা। কে হচ্ছে এবারের চ্যানেল আই প্রেজেন্টস লাক্স সুপারস্টার? অবশেষে এলো সেই মাহেন্দ্রক্ষণ। আকাশ ছোঁয়ার স্বপ্নে সবাইকে পেছনে ফেলে প্রথম হলেন মিম মানতাশা। সারা দেশের ২০ হাজার প্রতিযোগীর মধ্যে থেকে বিভিন্ন ধাপ পেরিয়ে, দেশের কয়েক হাজার সুন্দরীকে পেছনে ফেলে বিজয়মুকুট ছিনিয়ে নিলেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের চারুকলা বিভাগের শিক্ষার্থী মিম মানতাশা। শুধু সৌন্দর্যই নয়, মেধা ও যোগ্যতাই যে সৌন্দর্যের প্রধান মাপকাঠিতে সবাইকে পিছনে ফেলে মানতাশা প্রমাণ করে দিলেন আমিই পেরেছি স্বপ্নটাকে ধরতে। প্রতিযোগিতায় প্রথম ও দ্বিতীয় হলেন যথাক্রমে সারওয়াত আজাদ বৃষ্টি ও সামিয়া অথৈ ।সেরা পাঁচের অন্য প্রতিযোগীরা হলেন ইশরাত জাহিন ও নাবিলা আফরোজ।
৯ম তম আসরে  বিচারকের দায়িত্ব পালন করেন গায়ক তাহসান খান, নায়ক আরিফিন শুভ ও সাদিয়া ইসলাম মৌ। তাদের সঙ্গে চূড়ান্ত রাউন্ডে বিশেষ বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন মাননীয় সংসস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর, অভিনেতা আলী যাকের ও অভিনেত্রী ঈশিতা।
অনুষ্ঠানে চূড়ান্ত বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দিয়েছেন ইউনিলিভার বাংলাদেশের ব্র্যান্ড ডিরেক্টর। চ্যানেল আইয়ের ব্যবস্থাপনা পরিচালক ফরিদুর রেজা সাগর, সাংস্কৃতিক ব্যক্তিত্ব ও সাংসদ আসাদুজ্জামান নূর প্রমুখ।
 এবারের ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতার বিজয়ী পেয়েছেন পাঁচ লক্ষ টাকা এবং একটি নতুন গাড়ি। এ ছাড়া প্রথম রানারআপ ৪ লাখ টাকা ও দ্বিতীয় রানারআপ পেয়েছেন ৪ লাখ টাকা।
চতুর্থ থেকে দশম স্থান পাওয়া প্রতিযোগী প্রত্যেকের জন্য ছিল এক লাখ টাকা করে। এ ছাড়া রয়েছে অভিনয়ে উচ্চশিক্ষার জন্য আন্তর্জাতিক শিক্ষাবৃত্তি ও বিভিন্ন উপহারসামগ্রী। তারকা খোঁজার এই প্রতিযোগিতা সম্মিলিতভাবে আয়োজন করেছিল ইউনিলিভার বাংলাদেশ, এশিয়াটিক লি. ও চ্যানেল আই।
Share Button





Comments are Closed