Main Menu

এশিয়া কাপ সরাসরি সম্প্রচার করছে রবি’র মাই স্পোর্টস

মো. রফিকুল ইসলাম জোমাদ্দার মিলন : এশিয়া কাপের সবগুলো ম্যাচের লাইভ স্ট্রিমিং সেবা প্রদান করছে দেশের বৃহত্তম স্পোর্টস এন্টারটেইনমেন্ট কন্টেন্ট প্লাটফর্ম মাই স্পোর্টস। আকর্ষণীয় এই সেবার মাধ্যমে ডিজিটাল সেবার ক্ষেত্রে নিজেদের অগ্রণী অবস্থান আবারো প্রমাণ করল রবি।
মাই স্পোর্টস হলো এসএমএস, ওয়াপ, আইভিআর এবং অ্যাপ-নির্ভর (অ্যান্ড্রয়েড, আইওএস) স্পোর্টস সেবা। এর মধ্যে থেকে যে কোন একটি চ্যানেলের মাধ্যমে ব্যবহারকারীরা সেবাটি গ্রহণ করতে পারবেন এবং যে কোন একটি ক্ষেত্রে চার্জ প্রযোজ্য হবে। কোন কন্টেন্টের জন্য অতিরিক্ত চার্জ লাগবেনা। তবে ডেটা চার্জ প্রযোজ্য হবে।
মোবাইল অ্যাপ্লিকেশনের (যঃঃঢ়://নরঃ.ষু/গুঝঢ়ড়ৎঃংঅঢ়ঢ়) মাধ্যমে, স্টার্ট এসপি (ঝঞঅজঞ ঝচ) বা এসপিডব্লিউ (ঝচড) লিখে ২২২২২ নাম্বারে পাঠিয়ে, যঃঃঢ়://সুংঢ়ড়ৎঃং.পড়স.নফ/ পোর্টালের মাধ্যমে অথবা ২২২২২ নাম্বারে ডায়াল করে সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা। যে কোন একটি চ্যানেল থেকে সেবাটি নেয়ার পর গ্রাহকরা মোবাইল অ্যাপ, এসএমএস, আইভিআর ও ওয়াপ’র মাধ্যমে সেবাটি উপভোগ করার সুযোগ পাবেন।
ভ্যাট, সারচার্জ ও সম্পূরক শুল্কসহ দৈনিক ২ টাকা ৪৪ পয়সা অথবা পাঁচ দিন মেয়াদে ৬ টাকা ৯ পয়সায় সেবাটি গ্রহণ করতে পারবেন গ্রাহকরা।

Share Button





Related News

Comments are Closed