Main Menu

রাজকুমার রাওয়ের সঙ্গে রাধিকার তুলনা

লাস্ট স্টোরিজ, সেক্রেড গেমস হোক বা ঘাউল। ওয়েব সিরিজে এখন একটাই নাম রাধিকা আপ্তে। প্যাডম্যান ছবিতেও নজর কেড়েছেন তিনি। সামনেই তার আন্ধাধুন ছবিটি মুক্তি পাবে। এত বৈচিত্র দেখে রাজকুমার রাওয়ের সঙ্গে রাধিকার তুলনা করেছেন পরিচালক প্রযোজক বিক্রমাদিত্য মোতানে।

সম্প্রতি এক সর্বভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বিক্রমাদিত্য বলেন, ‘ও (রাধিকা) ২০১৮ সালের রাজকুমার রাও। ও লাস্ট স্টোরিজ, সেক্রেড গেমস ও ঘাউল করেছে।’ ঠিক যেমন রাজকুমার ফান্নে খাঁ, স্ত্রী, লাভ সোনিয়াসহ একাধিক ভিন্ন স্বাদের ছবি করেছেন এ বছর।

বিক্রমাদিত্যর মন্তব্য প্রসঙ্গে রাধিকাকে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘না, একেবারই না। আমি আশা করি এটা আমার জীবনের সেরা বছর যেন না হয়। আশা করি, সেই দিনটা একদিন আসবে।’

বিক্রমাদিত্যর মন্তব্যে রাধিকা খুশি না অখুশি তা স্পষ্ট হয়নি। তবে সত্যি কি রাধিকা ও রাজকুমার রাওয়ের মধ্যে তুলনা করা যায়? এমন প্রশ্ন এখন নানা মহলে।

ঘাউল প্রযোজনা করেছেন বিক্রমাদিত্য। সেক্রেড গেমসও তার প্রযোজনায়। প্রত্যেকটি ওয়েব সিরিজেই রাধিকা প্রশংসা পেয়েছেন। হাতে এখনও বেশকিছু কাজ রয়েছে। ফলে এ বছর কেন আগামী বছরেও ফর্মেই থাকবেন রাধিকা, এমনটাই মনে করছে ভারতের চলচ্চিত্র জগৎ।

Share Button





Comments are Closed