Main Menu

কাশিমপুরবাসীর অফুরন্ত ভালবাসা নিয়ে বিদায় নিলেন ওসি আকবর আলী খান

গাজীপুরের কাশিমপুর ছিল এক সময় মাদকের আস্তানা, সন্ত্রাসীদের রাজত্ব, মারামারি রাহাজানি ছিনতাই ছিল নিত্যদিনের ঘটনা। কাশিমপুর থানা হওয়ার পর আকবর আলী খান ওসি হিসাবে থানায় যোগদান করেন। থানায় যোগদানের পর থেকেই মাদক মুক্ত কাশিমপুর থানা ঘোষণা করেন।তিনি মাদক বিরুদ্ধী জিরো টলারেন্স নীতিতে কাজ করে কাসিমপুর থানাকে মাদক মুক্ত করেন। কাশিমপুর থানা এলাকায় সন্ত্রাসী কর্মকান্ড,চাঁদাবাজি, ছিনতাইসহ সব অপকর্ম বন্ধ করেন। তিনি স্কুল ছাত্র-ছাত্রীসহ কাশমিপুরবাসীকে নিয়ে বিভিন্ন জন-সচতেনতামুলক কাজ করেছেন।
এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় ওসি আকবর আলি খান এমনই একজন মানুষ ছিলেন যে, তার ভেতরে কোন প্রকার হিংসা ও অহংকার ছিলনা, অনেকে বলেছেন আমরা থানায় গেলে সবসময়ই সুন্দর ভাবে আমাদের সমস্যা সমাধান করে দিয়েছেন। সবসময়ই হাসি মুখে কথা বলেছেন। ওসি আকবর আলি খান বদলী হওয়ায় আমরা আজ একজন অভিভাবককে হারাচ্ছি । আমরা ওসি আকবর আলী খানের সর্বাঙ্গীন মঙ্গল কামনা করি।
বিদায় সম্পর্কিত জানতে চাইলে ওসি আকবর আলী বলেন আমি যথাযথ চেষ্টা করেছি আমার ওপর অর্পিত দায়িত্ব ও কর্তব্য পালন করার। কাশিমপুর বাসি আমাকে যে ভালোবাসা দিয়েছে আমি কাশিমপুর বাসীকে কোনদিন ভুলবো না ।






Related News

Comments are Closed