Main Menu

গাজীপুরে ৫শ অবৈধ গ্যাস সংযোগ কর্তন, কারাদন্ড ১

 গাজীপুরে অবৈধ গ্যাস সংযোগ নিয়ে ব্যবহার করায় একজনকে কারাদন্ড ও চারজনকে এক লাখ ৭০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে পাঁচশ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
বৃহস্পতিবার সকাল থেকে বিকাল পর্যন্ত গাজীপুর মহানগরীর উত্তর খাইলকৈর, পলাগাছ রোড, বটতলা রোড ও বোর্ডবাজারে এই অভিযান চালান নির্বাহী ম্যাজিস্ট্রেট রুবাইয়া ইয়াসমিন।
গাজীপুর তিতাস গ্যাস এন্ড টিএন্ডডি কার্যালয়ের ব্যবস্থাপক মো. সুরুয আলম জানান, উত্তর খাইলকৈর, পলাগাছ রোড, বটতলা রোড, বোর্ডবাজার এলাকায় অভিযান পরিচালনাকালে অবৈধ গ্যাস লাইন স্থাপন এবং অবৈধ গ্যাস সংযোগ প্রদান করায় মোবাইল কোর্ট মো. শরিফুল ইসলামকে ছয় মাসের কারাদন্ড ও এক লাখ টাকা জরিমানা করা হয়।
এছাড়া অবৈধ গ্যাস ব্যবহার করায় মো. ইব্রাহীম হোসেনকে ২০ হাজার টাকা, মো. সোহেল খানকে ২০ হাজার টাকা এবং মো. নূরুল আমিনকে ৩০ হাজার টাকা অর্থদন্ড করা হয়।
সুরুয আলম আরও জানান, একই এলাকায় ১০টি পয়েন্টে অবৈধভাবে বসানো পাইপ লাইনের সংযোগস্থলসহ ৪০০ মিটার পাইপ লাইন অপসারণ ও গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে।
এর ফলে প্রায় ৫০০ বাড়ির আনুমানিক এক হাজার অবৈধ চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয় বলে তিনি জানান।
অভিযান পরিচালনাকালে গাজীপুর তিতাস গ্যাস এন্ড টিএন্ডডি কার্যালয়ের উপব্যবস্থাপক মির্জা শাহনেওয়াজ লতিফ, সহকারী প্রকৌশলী কে. এইচ. ফয়সাল আহমেদ, উপ-সহকারী প্রকৌশলী মো. সাবিনুর রহমান উপস্থিত ছিলেন।






Related News

Comments are Closed