Main Menu

কোন ভাবেই জনগণের আমানতের খেয়ানত করা যাবে না-মেয়র জাহাঙ্গীর

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জাহাঙ্গীর আলম বলেছেন, নগরীর বিভিন্ন স্থানে লুটপাট বন্ধ করাই আমার কাল হয়ে দাঁড়িয়েছে। কোন ভাবেই জনগণের আমানতের খেয়ানত করা যাবে না। নিজের জীবন দিয়ে হলেও জনগণের আমানত রক্ষা করব।
বুধবার দুপুরে গাজীপুর মহানগর আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠনের নেতাকর্মী ও আসন্ন দুর্গাপূজা উদযাপন কমিটির নেতাদের উপস্থিতিতে গাজীপুর সিটি করপোরেশনের নগর ভবনে নগরীর ১২৬টি দুর্গা পূজামন্ডপে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, কাজ যারা করে না, তারাই সমালোচনা করে। আর যারা কাজ করে তাদের বিরুদ্ধে অপপ্রচার চলে। অপপ্রচারকারীরা আমার ছাত্রজীবন থেকে শুরু করে গত সিটি করপোরেশনের নির্বাচন পর্যন্ত ছিল। আজও তারাই বিদ্যমান আছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গাজীপুর নগরবাসীর পক্ষ থেকে অভিনন্দন জানিয়ে গাসিক মেয়র জাহাঙ্গীর আলম বলেন, জাতিসংঘের অধিবেশনে যোগ দিতে গিয়ে আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে স্বাধীনতাবিরোধী জামায়াত-বিএনপি অপপ্রচার করতে নিউইয়র্কে মিছিল মিটিং করেছে। যেখানে সারা বিশ্বের ৫ জন সুশাসন নেতৃত্বের মধ্যে আমাদের প্রধানমন্ত্রী স্থান পেয়েছে।
সত্যের জয় অনিবার্য উল্লেখ করে তিনি বলেন, যারা ভুল বুঝেছে তারা সংশোধন হবে। গুজবে কোনো লাভ হবে না। রাস্তা অবরোধ জ্বালাও পোড়াও আওয়ামী লীগের কাজ নয়। আমাদের অভিভাবক প্রধানমন্ত্রীর যেকোনো সিদ্ধান্ত আমি মেনে নেব।
উন্নয়নের ধারা অব্যাহত রাখার কথা উল্লেখ করে তিনি বলেন, অপপ্রচার করে দেশ দশের ক্ষতি করা যায়। উন্নয়ন করা যায় না। দেশ কীভাবে সামনে এগিয়ে যাবে সেজন্য প্রধানমন্ত্রী গাজীপুর সিটি করপোরেশনের জন্য ২১ হাজার কোটি টাকার বাজেট দিয়েছেন। আমাদের মাতৃতুল্য নেত্রী শেখ হাসিনার নেতৃত্বে একটি পরিকল্পিত শহর হিসেবে গাজীপুর সিটি করপোরেশনকে গড়ে তোলা হবে। যেকোনো মূল্যে শেখ হাসিনার গ্রামকে শহর প্রকল্প বাস্তবায়ন করা হবে।
মেয়র জাহাঙ্গীর বলেন, গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ, ময়েজউদ্দীন ও আহসান উল্লাহ মাস্টারের এলাকা। জ্বালাও পোড়াও আওয়ামী লীগের কাজ নয়। বিশ্বে কোথাও নজির নাই ৩১ হাজার বাড়িঘর জনগণ নিজে সরিয়ে দিয়ে যানজট মুক্ত শহর গড়তে সহযোগিতা করেছে। শেখ হাসিনার স্বপ্নের আধুনিক গাজীপুর সিটি করপোরেশনের উন্নয়ন দুর্বার গতিতে এগিয়ে চলছে চলবেই।






Related News

Comments are Closed