Main Menu

তিন খানের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ আনুশকার

তে গোনা কয়েকজন অভিনেত্রী রয়েছেন যাঁরা বলিউডের তিন খানের সঙ্গেই অভিনয়ের সুযোগ পেয়েছেন, তাঁদেরই মধ্যে একজন আনুশকা শর্মা। তাদের সঙ্গে কাজ করার সুযোগ পাওয়ায় তিন জনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন তিনি।

২০০৮-এ ‘রব নে বানা দে জোড়ি’ সিনেমার মাধ্যমে বলিউডে আত্মপ্রকাশ আনুশকা। সেই সিনেমায় তাঁর বিপরীতে ছিলেন শাহরুখ খান। এরপর ২০১৪-তে ‘পিকে’-তে আমির খানের সঙ্গে অভিনয় করেন আনুশকা। এবার সালমান খানের সঙ্গে কুস্তির কাহিনী অবলম্বনে নির্মিত ‘সুলতান’ সিনেমায় দেখা যাবে আনুশকাকে।

বলিউডের প্রধান তিন নায়কের সঙ্গেই স্ক্রিন শেয়ারের সুযোগ পেয়ে উচ্ছ্বসিত তিনি। আনুশকা বলেন, তিন খানের সঙ্গে কাজ করতে পেরে খুবই ভালো লাগছে। কারণ, ওই তিনজনের ফিল্ম ইন্ডাস্ট্রি সম্পর্কে সম্ভাব্য সমস্ত অভিজ্ঞতা রয়েছে। তাঁরা দু’দশকেরও বেশি সময় ইন্ডাস্ট্রিতে রয়েছেন। তাঁদের সঙ্গে কাজ করলে অনেক কিছু শেখা যায়।

তাঁর অনুরাগীর সংখ্যা খানদের হাত ধরেই বেড়েছে বলেও মন্তব্য করেছেন আনুশকা। কারণ, তাঁদের সঙ্গে কাজ করার সুবাদেই অনেক বেশি মানুষের কাছে পৌঁছে যাওয়ার সুযোগ পেয়েছেন তিনি। এজন্য শাহরুখ, আমির ও সালমানের প্রতি কৃতজ্ঞতা স্বীকার করেছেন আনুশকা।

আগামী সিনেমা ‘সুলতান’-এ হরিয়ানার এক কুস্তিগীরের ভূমিকায় দেখা যাবে আনুশকাকে। এই ছবিতে সালমানের বিপরীতে কাকে দেখা যাবে, তা নিয়ে বিস্তর জল্পনা হয়েছিল। শেষপর্যন্ত আনুশকাকে বেছে নেওয়া হয়।






Related News

Comments are Closed