Main Menu

মেসিকে থাকার অনুরোধ আর্জেন্টিনা প্রেসিডেন্টেরও

লিওনেল মেসিকে জাতীয় দলে থাকার অনুরোধ জানিয়েছেন আর্জেন্টিনার প্রেসিডেন্ট মাউরিসিও মাক্রি। আর্জেন্টিনা ফরোয়ার্ডকে ব্যক্তিগতভাবে ফোন করে বেশ কিছুক্ষণ কথাও বলেন তিনি।

শতবার্ষিকী কোপা আমেরিকার ফাইনালে টাইব্রেকারে চিলির কাছে হারের পরই ফুটবলবিশ্বকে অবাক করে দিয়ে আন্তর্জাতিক ফুটবল থেকে অবসরের ঘোষণা দেন মেসি। তিন বছরে টানা তৃতীয় বড় কোনো টুর্নামেন্টের ফাইনালে হেরে যাওয়ার দুঃখে মাত্র ২৯ বছর বয়সেই মেসির এই অবসরের ঘোষণা।

এভাবে মেসির অবসরের ঘোষণাটা মানতে পারছেন না তার ভক্ত-সমর্থকরা। ফেসবুক-টুইটারে মেসিকে এমন সিদ্ধান্ত না নেওয়ার আকুল আবেদন জানাচ্ছেন তারা। ফাইনালের পর চিলির গোলরক্ষক ক্লাদিও ব্রাভো মেসিকে তার সিদ্ধান্ত পুনর্বিবেচনার অনুরোধ করেন। আর্জেন্টাইন কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা মেসিকে ২০১৮ বিশ্বকাপ পর্যন্ত জাতীয় দলে থেকে যাওয়ার পরামর্শ দিয়েছেন।

আর্জেন্টিনার প্রেসিডেন্ট মাউরিসিও মাক্রিও মনে করেন, আরো অনেক বছর মেসি জাতীয় দলের হয়ে খেলুক। প্রেসিডেন্টের একজন মুখপাত্র এএফপিকে বলেন, ‘তিনি (মাক্রি) মেসিকে ফোন করে বলেছেন জাতীয় দলের পারফরম্যান্সে তিনি কতটা গর্ব অনুভব করেন। বলেছেন, মেসি যেন সমালোচনায় কান না দেন।’

আর্জেন্টিনা প্রেসিডেন্ট তার অফিশিয়াল টুইটার পেজ থেকেও টুইট করেন, ‘আমি আশা করি, বিশ্বের সেরা খেলোয়াড়টি আরো অনেক বছর দেশের হয়ে খেলা চালিয়ে যাবে।’






Related News

Comments are Closed