Main Menu

রণবীর-বাণীর রোমান্সে বাধা

রণবীর সিং এবং বাণী কাপুর আসছেন ‘বেফিকর’ নিয়ে। সিনেমাপ্রেমীদের জন্য অবশ্য এটি পুরনো খবর। এই জুটির পর্দা রোমান্স নিয়ে এরই মধ্যে শুরু হয়েছে সমালোচনা। কারণ এখন পর্যন্ত তাদের যত লুক প্রকাশ পেয়েছে তাতে দুজনকেই চুম্বনরত অবস্থায় দেখা গেছে। শোনা যাচ্ছে, সিনেমাটিতে নাকি মোট ২৩ বার চুম্বন দৃশ্যে দেখা যাবে তাদের।

তাহলে আর এই জুটির রোমান্সে বাধা রইল কোথায়? তারপরও সংবাদ রটেছে সম্প্রতি সিনেমাটির একটি রোমান্টিক দৃশ্য শুটিং করতে গিয়ে বাধার মুখে পড়েছেন এ জুটি।

খবরে প্রকাশ, সিনেমাটির পরিচালক আদিত্য চোপড়া আইফেল টাওয়ারের পাদদেশে রণবীর-বাণীর আরেকটি রোমান্টিক দৃশ্য শুট করতে চেয়েছিলেন। সব কিছু প্রস্তুত কিন্তু সে সময় বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টি। টানা ৪৮ ঘণ্টা ধরে নাকি বৃষ্টি চলছেই। এ সময় বাধ্য হয়েই পুরো শুটিং টিমকে বেকার বসে থাকতে হয়।

এ সিনেমার সঙ্গে সংশ্লিষ্ট একটি সূত্রের বরাত দিয়ে ভারতীয় একটি সংবাদ মাধ্যম তাদের প্রতিবেদনে জানিয়েছে, বৈরি আবহাওয়ার কারণে শুটিংয়ের সময় আরো বাড়াতে হচ্ছে। ফলে আপাতত রণবীর সিং এবং বাণী কাপুরের রোমান্স হচ্ছে না। বাধ্য হয়েই তাদের এখন হোটেলে অলস সময় কাটাতে হচ্ছে এবং অপেক্ষা করতে হচ্ছে বৃষ্টি থামার।






Related News

Comments are Closed