News Bangla 24 BD | নর্থ বাংলা প্রেসক্লাব ইউকের আত্মপ্রকাশ
News Head

নর্থ বাংলা প্রেসক্লাব ইউকের আত্মপ্রকাশ


যুক্তরাজ্যে বাংলা মিডিয়ার প্রচার প্রসার বাড়াতে এবং সুস্থ চিন্তা-চেতনায় সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের জন্য দক্ষ সংবাদকর্মী হিসেবে গড়ে তুলতে একঝাঁক নতুন ও পুরাতন সাংবাদিক দের সমন্বয়ে নর্থ বাংলা প্রেসক্লাব ইউকে নামে একটি সাংবাদিক সংঘটনের আত্মপ্রকাশ হয়েছে।
বুধবার এ উপলক্ষে একটি আলোচনা অনুষ্ঠানের আয়োজন করা হয় স্কানথর্পে। টিভি ওয়ানের প্রতিনিধি লতিফ মিয়া কামালীর সভাপতিত্বে ও আর টি এন বাংলা ইউকের সিইও নুরুল আমিন তারেকের পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ফখরুল হোসাইন (এনটিভি ইউরোপ) মাহমুদুল হাসান মিলন (ইকরা বাংলা) আশরাফুল ইসলাম (আই অন টিভি) সাইফুল ইসলাম (বাংলা টিভি) সাব্বির আহমেদ (টাইম নিউজ ইউকে বিডি ডট কম) মোং ফয়সল আমীন (আরটিএন বাংলা) কামাল হোসাইন (মুক্ত বাংলা) শাহরিয়ার ইসলাম ( আর এটিএন বাংলা ডট কম) আব্দুল মোমিন ফাহিম ( আরটিএন বাংলা ২৪.কম)

সভায় সর্বসম্মতিক্রমে ফখরুল হোসাইন (এনটিভি ইউরোপ) কে সভাপতি। নুরুল আমিন তারেক (আরটিএন বাংলা) কে সাধারণ সম্পাদক এবং মাহমুদুল হাসান মিলন (ইকরা বাংলা) কে ট্রেজারার করে কমিটি ঘোষণা করা হয়।
সভায় নবনির্বাচিত সাধারণ সম্পাদক নুরুল আমিন তারেক নর্থ বাংলা প্রেসক্লাব ইউকের জন্য একটি অফিস অস্থায়ীভাবে ব্যবহার করার জন্য প্রদান করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ