News Bangla 24 BD | গাজীপুরে ৩ দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু
News Head

গাজীপুরে ৩ দিনব্যাপি ডিজিটাল উদ্ভাবনী মেলা শুরু


আমরাই গড়বো ডিজিটাল গাজীপুর- এ প্রতিপাদ্য নিয়ে গাজীপুর জেলা প্রশাসনের উদ্যোগে শহরের রাজবাড়ি মাঠে ৩ দিনব্যাপি ডিজিঁটাল উদ্ভাবনী মেলা শুরু হয়েছে। প্রধানমন্ত্রীর কার্যালয়ের মহাপরিচালক (প্রশাসন) ও এটুআই-এর প্রকল্প পরিচালক কবির বিন আনোয়ার প্রধান অতিথি হিসেবে শনিবার বিকেলে ওই মেলার উদ্বোধন করেন। গাজীপুরের জেলা প্রশাসক ড. দেওয়ান মুহাম্মদ হুমায়ূন কবীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন গাজপুরের পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুর রহমান, মহানগর আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী আলিম উদ্দিন বুদ্দিন।
অনুষ্ঠানে কবির বিন আনোয়ার বলেন ডিজিটাল বাংলাদেশ এখন আর স্বপ্ন নয়, বাস্তব। প্রধানমন্ত্রী শেখ হাসিনার যুগোপযোগী নেতৃত্বে বাংলাদেশ বিভিন্ন ক্ষেত্রে অভাবনীয় উন্নতি লাভ করেছে। এটা সম্ভব হয়েছে ডিজিটাল প্রযুক্তির যথাযথ ব্যবহারের মাধ্যমেই। বাংলাদেশ অচিরেই মধ্যম আয়ের দেশে পরিণত হচ্ছে। এছাড়া নারীর ক্ষমতায়নে বাংলাদেশের দৃষ্টান্ত পৃথিবীর সর্বত্র ব্যাপক প্রশংসা অর্জনে সক্ষম হয়েছে।
তিনদিনব্যাপি এ মেলায় বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের পক্ষ থেকে ৫৫টি স্টল দেয়া হয়েছে বলে জানিয়েছেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) খন্দকার ইয়াসির আরেফিন।

এ বিভাগের অন্যান্য সংবাদ