News Bangla 24 BD | গাজীপুর প্রেসক্লাবের নির্বাচন ২০ এপ্রিল
News Head

গাজীপুর প্রেসক্লাবের নির্বাচন ২০ এপ্রিল


আগামী ২০ এপ্রিল শনিবার অনুষ্ঠিত হতে যাচ্ছে গাজীপুর প্রেসক্লাবের কার্য নির্বাহী পরিষদ নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে ক্লাব সদস্যদের মাঝে বিরাজ করছে আনন্দ-উল্লাস ও নানা জল্পনা কল্পনা। এ নির্বাচনে সভাপতি পদে ৩ জন এবং সাধারণ সম্পাদক পদে ৩ জনসহ মোট ৪০ জন প্রার্থী বিভিন্ন পদে অংশ নিয়েছেন। সভাপতি পদে রয়েছেন যথাক্রমে মোঃ মুজিবুর রহমান (ইত্তেফাক), মোঃ খায়রুল ইসলাম (বাংলাদেশ প্রতিদিন ও বৈশাখী টিভি) এবং নতুন মুখ দৈনিক মুক্ত বলাকা পত্রিকার সম্পাদক ও প্রকাশক মোঃ আলমগীর হোসেন।
অপরদিকে সাধারণ সম্পাদক পদে এম. নজরুল ইসলাম (দৈনিক ভোরের কাগজ ও দেশ টিভি), বর্তমান সাধারণ সম্পাদক রাহিম সরকার (দৈনিক জনতা ও বিজয় টিভি) এবং নতুন মুখ দৈনিক যুগান্তরের গাজীপুর প্রতিনিধি শাহ সামসুল হক রিপন শাহ।
এছাড়া অন্যান্য পদে যারা নির্বাচনে অংশ নিয়েছেন, তারা হলেন- সিনিয়র সহ-সভাপতি যথাক্রমে দেলোয়ার হোসেন (দৈনিক দিনকাল), মোহাম্মদ মাহফুজুল হক (দৈনিক জনসংবাদ সম্পাদক) ও এম এ ফিরোজ (দি নিউজ টুডে), সহ-সভাপতি যথাক্রমে সৈয়দ মোকছেদুল আলম (দৈনিক গণমুখ) ও বীর মুক্তিযোদ্ধা সারওয়ার হোসেন (সাপ্তাহিক আজকের গাজীপুর), যুগ্ম সম্পাদক পদে ৩ জন যথাক্রমে মোঃ মনিরুজ্জামান (দৈনিক আজকের প্রভাত), মোঃ দেলোয়ার হোসেন (দৈনিক ইনকিলাব) ও মোঃ নজরুল ইসলাম আজহার (দৈনিক বাংলা ভূমি), সাংগঠনিক সম্পাদক পদে ৪ জন যথাক্রমে মোঃ জানে-এ-আলম (দৈনিক কন্ঠবাণী), মোঃ আজহারুল হক (আরটিভি), মোঃ হাসমত আলী (দৈনিক প্রতিদিনের সংবাদ) ও মোঃ জহিরুল ইসলাম (দৈনিক আমাদের কন্ঠ), কোষাধ্যক্ষ পদে ২ জন যথাক্রমে মোঃ কামাল হোসেন বাবুল (দৈনিক মুক্ত বলাকা) ও মোঃ হাজিনুর রহমান শাহিন (দি ইনডিপেনডেন্ট), দপ্তর সম্পাদক পদে ২ জন যথাক্রমে মোঃ আবিদ হোসেন বুলবুল (দৈনিক স্বাধীন সংবাদ) ও মোঃ সিরাজ উদ্দিন (দৈনিক আজকের জনতা), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে ২ জন যথাক্রমে মোঃ আবুল হাসান (ইনডিপেনডেন্ট টিভি ও দৈনিক আমাদের সময়) ও মাহমুদা সিকদার (ডিবিসি নিউজ), ক্রীড়া, সাংস্কৃতিক ও কল্যাণ সম্পাদক পদে ২ জন যথাক্রমে মোঃ আব্দুল্লাহ আল মামুন (জি.টিভি), পলাশ চন্দ্র মল্লিক (সাপ্তাহিক প্রথম প্রতিরোধ)।
অপরদিকে নির্বাহী সদস্য পদে রয়েছেন ১৪ জন প্রার্থী তারা হলেন অধ্যাপক এনামুল হক (দৈনিক বাংলাদেশের খবর) মোঃ রুহুল আমিন (দৈনিক খবর), মোঃ আমিনুল ইসলাম (দৈনিক দেশরুপান্তর), আব্দুর রহমান (বাংলাদেশ টেলিভিশন), শরীফ আহাম্মদ শামীম (দৈনিক কালের কন্ঠ), মোঃ বেলাল হোসেন (দৈনিক স্বাধীন মত), মোঃ রেজাউলবারী বাবুল (দৈনিক সংগ্রাম), এম এ ফরিদ (ডেইলী মনিংগ্লোরী), আফজাল হোসেন (দৈনিক আমার সংবাদ), মোঃ আবু হানিফা (সাপ্তাহিক পিলসুজ), মীর মোঃ ফারুক (বাংলা ভিশন), আব্দুল হামিদ (মাইটিভি), মাহবুবুল আলম (দি এশিয়ান এইজ) ও মোঃ মিল্টন খন্দকার (দৈনিক আমাদের অর্থনীতি)।
গাজীপুর প্রেসক্লাব নির্বাচনকে সামনে রেখে গাজীপুরের আশ-পাশের এলাকায় চায়ের দোকানে ও পত্রিকা অফিসগুলোতে পুরোদমে ভোটারদের মধ্যে চলছে ব্যপক আলোচনা। গাজীপুর প্রেসক্লাব নির্বাচনে মোট ভোটার সংখ্যা ৮২ জন। ভোটার ও প্রার্থীদের মধ্যে গড়ে উঠছে সু-সম্পর্ক।

এ বিভাগের অন্যান্য সংবাদ