News Bangla 24 BD | পরিমাপে কম, দাম বেশি চট্টগ্রামে ৯ পেট্রলপাম্পকে দেড় লাখ টাকা জরিমানা
News Head

পরিমাপে কম, দাম বেশি চট্টগ্রামে ৯ পেট্রলপাম্পকে দেড় লাখ টাকা জরিমানা


নিজস্ব প্রতিবেদক
চট্টগ্রাম মহানগরীতে অভিযান চালিয়ে ৯ ফিলিং স্টেশনকে এক লাখ ৬০ হাজার টাকা জরিমানা করেছে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। পরিমাপে কম দেওয়া, দাম বেশি নেওয়া, প্রয়োজনীয় কাগজপত্র না থাকাসহ বিভিন্ন অভিযোগ প্রমাণিত হওয়ায় তাদেরকে জরিমানা করা হয়।

মঙ্গলবার (৯ আগস্ট) বিকেল ৩টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত জেলা প্রশাসক মোহাম্মদ মমিনুর রহমানের নেতৃত্বে তিনজন নির্বাহী ম্যাজিস্ট্রেট এসব অভিযান পরিচালনা করেন।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, কাট্টলী সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উমর ফারুক ষোলশহর ২ নম্বর গেট ও চান্দগাঁও এলাকায় অভিযান পরিচালনা করেন। তিনি খান অ্যান্ড ব্রাদার্সকে ১০ হাজার টাকা, ফসিল পেট্রল পাম্পকে ১০ হাজার টাকা, বাকলিয়ার কর্ণফুলী ফিলিং স্টেশনকে ২০ হাজার টাকা, মীর ফিলিং স্টেশনকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

চান্দগাঁও সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মাসুদ রানা নগরীর নাসিরাবাদ ও প্রবর্তক এলাকায় অভিযান পরিচালনা করেন। তিনি নাসিরাবাদ ফয়েজ আহমেদ অ্যান্ড সন্সকে ১০ হাজার টাকা, বাদশা মিয়া ফিলিং স্টেশনকে ১০ হাজার টাকা জরিমানা করেন।

অন্যদিকে টাইগারপাস, ডিটি রোড, পাহাড়তলী ও আকবরশাহ এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট প্লাবন কুমার বিশ্বাস। হাক্কানী রিফুয়েলিং স্টেশন ইউনিট-১-কে ৫০ হাজার টাকা ও নূর এ মদিনা সিএনজি ফিলিং স্টেশনকে ৪০ হাজার টাকা জরিমানা করেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ