News Bangla 24 BD | গাজীপুরে অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন, দুই জনকে জরিমানা
News Head

গাজীপুরে অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন, দুই জনকে জরিমানা


 গাজীপুরের শ্রীপুর উপজেলার আনসার রোড, নতুন বাজার ও মাধখোলা এলাকার ৫ কিমি অবৈধ গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়েছে। ফলে সাড়ে ৭শ বাড়ীর ১৫ শতাধিক চুলার গ্যাস সংযোগ বন্ধ হয়ে যায়। এসময় অনুমোদনহীন অবৈধ গ্যাস লাইন ব্যবহারের দায়ে ২ জনকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনীষা আহমেদের নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।
তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানীর গাজীপুর আঞ্চলিক অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী সুরুজ আলম জানান, শ্রীপুর উপজেলার আনসার রোড, নতুন বাজার ও তুলা উন্নয়ন গবেষনা কেন্দ্র সংলগ্ন মাধখোলা এলাকায় অবৈধভাবে গ্যাস সংযোগ প্রদান করে বিভিন্ন বাসা বাড়ীতে গ্যাস ব্যবহার করা হচ্ছিল। গোপন তথ্যের ভিত্তিতে গাজীপুর জেলা প্রশাসনের সহযোগিতায় মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত অবৈধ লাইন উচ্ছেদ ও মোবাইল কোর্ট পরিচালনা করা হয়। এসময় ওইসব এলাকার ১০টি স্পটে অবৈধভাবে স্থাপিত ২ ইঞ্চি ব্যাসের ১০০০ মিটার পাইপ লাইন অপসারন করা হয়। এতে ৫ কিমি এলাকার ৭ বাড়ীর ১৫ শতাধিক চুলার গ্যাস লাইন বিচ্ছিন্ন করা হয়। এসময় অবৈধ গ্যাস লাইন ব্যবহারের দায়ে ২ জনকে ৩০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মনীষা আহমেদ।
অভিযান পরিচালনাকালে নির্বাহী ম্যাজিস্ট্রেটের সাথে তিতাস গ্যাস গাজীপুর অফিসের ব্যবস্থাপক প্রকৌশলী মো. সুরুজ আলম, উপব্যবস্থাপক প্রকৌ. মির্জা শাহনেওয়াজ লতিফ, আবদুুল্লাহ হাসান আল মামুন, মো. মোশাররফ হোসেন, উপ-সহকারী প্রকৌশলী মো. সাবিনুর রহমান, সহকারী কর্মকর্তা মো.আব্দুর রাজ্জাক, মো. ইকবাল হোসেন চৌধুরী, বিক্রয় সহকারী আনোয়ার হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের অন্যান্য সংবাদ